চরফ্যাশনে নৌকার প্রার্থীর প্রচারে তারকারা

প্রতিনিধি, ভোলা ২৭ ডিসেম্বর, ২০১৮

নায়ক ফারুককে সমর্থন দিয়ে ঢাকা-১৭ আসন থেকে সরে দাঁড়ালেন এইচ এম এরশাদভোলা-৪ (চরফ্যাশন-মনপুরা) আসনের আওয়ামী লীগ প্রার্থী ও পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের পক্ষে চলচ্চিত্র অঙ্গনের ৬ তারকা নির্বাচনী প্রচারাভিযানে অংশ নিয়েছেন।

গতকাল বুধবার বেলা ১১টায় চলচ্চিত্র তারকা রিয়াজ, ফেরদৌস, পপি, পূর্ণিমা, অপু বিশ্বাস ও ইমন হেলিকপ্টারে চরফ্যাশন উপজেলা সদরের হেলিপ্যাডে পৌঁছান। পরে একটি খোলা পিকআপে তাঁরা চরফ্যাশন সদর রোড হয়ে জ্যাকব টাওয়ার পৌঁছান। এ সময় তারকাদের সঙ্গে আবদুল্লাহ আল জ্যাকব ও তাঁর সহধর্মিণী নিলীমা জ্যাকব উপস্থিত ছিলেন।

তারকারা খোলা পিকআপে দাঁড়িয়ে অপেক্ষমাণ জনতার মধ্যে নৌকার লিফলেট বিলি করেছেন। তারকারা জ্যাকব টাওয়ার পরিদর্শনের পর শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক ঘুরে দেখেন। পরে তারকারা ফ্যাশন স্কয়ারে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত পথসভায় অংশ নেন।

আওয়ামী লীগের প্রার্থী আবদুল্লাহ আল ইসলাম বলেন, শেখ হাসিনা শুধু বাংলাদেশ নয়, বিশ্বের উন্নয়নকামী ও শান্তিপ্রিয় মানুষের নেতা হিসেবে স্বীকৃতি অর্জন করেছেন। তাই শেখ হাসিনার নেতৃত্বে নৌকা মার্কার বিজয়ের জন্য চলচ্চিত্রের তারকা, জ্ঞানী-গুণী থেকে সব শ্রেণি–পেশার মানুষ ভোটের মাঠে নেমে এসেছেন। তিনি এলাকার মানুষকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।

চরফ্যাশন শহরের পথসভা শেষে দুপুরে তারকারা শশীভূষণ ও দক্ষিণ আইচা থানা সদরে পৃথক দুটি পথসভায় অংশ নেন।

এ সময় চরফ্যাশন উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, চরফ্যাশন পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ ও চরফ্যাশন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনির আহমেদ উপস্থিত ছিলেন।

 

মন্তব্য

  • image

    MD.ABDUR RAHMAN

    ২৭ ডিসেম্বর, ২০১৮

    একজন নেতার এক বক্তৃতা সব অভিনেতার অভিনয়কে জলে ভাসিয়ে দিয়েছে।

    • image

      নাম প্রকাশে অনিচ্ছুক

      ২৭ ডিসেম্বর, ২০১৮

      @MD.ABDUR RAHMAN ভাই সেই নেতা টা কে ?

  • image

    AS Sakib

    ২৭ ডিসেম্বর, ২০১৮

    প্রচারণা করে কি লাভ ভাই, ফলাফল তো অনেক আগেই নির্ধারিত হয়ে আছে

  • image

    নাম প্রকাশে অনিচ্ছুক

    ২৭ ডিসেম্বর, ২০১৮

    নির্বাচন কমিশনের ঘোষণা ছিল যে একমাত্র দলের প্রধান ছাড়া অন্য কেউ প্রচারণার কাজে হেলিকপ্টার ব্যবহার করতে পারবেন না। এখন তো দেখছি শেখ হাসিনা দলীয় প্রধান হয়েও গাড়ি নিয়ে চলছেন , টেলিকনফারেন্স করছেন আর যারা দলের খুব একটা প্রভাবশালী নেতাও নন তারা চপার নিচ্ছে প্রচারণার কাজে। ইসি কি এগুলো জানে না?

    • image

      নাম প্রকাশে অনিচ্ছুক

      ২৮ ডিসেম্বর, ২০১৮

      অভিনেতা/অভিনেত্রীরাতো আর প্রার্থী নয়। সুতরাং তাদের ক্ষেত্রে এই বিধিনিষেধ প্রযোজ্য হওয়ার কথা নয়।

সব মন্তব্য